বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

বাহুবলে গুজবে কান না দিতে মডেল থানা পুলিশের সচেতনতামূলক প্রচারণা

মাদ্রাসা প্রাঙ্গণে সচেতনতামূলক বক্তব্য রাখেছেন ওসি মোহাম্মদ কামরুজ্জামান

নিজস্ব সংবাদদাতা : গুজবে বিভ্রান্ত হয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিঘœ না ঘটাতে বিভিন্ন এলাকায় মাইকিংসহ স্কুল, কলেজ, মাদ্রাসায় জনসচেতনতা সেমিনার করেছে বাহুবল মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গল ও বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সিএনজি অটোরিকশা যোগে উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় পুলিশের প্রচার মাইকিং করতে দেখা যায়। পাশাপাশি আজ বুধবার দিনব্যাপি বাহুবল কলেজ, বাহুবল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, জামেয়া মাহমুদিয়া হামিদনগর, মিরপুর দাখিল ও বাহুবল কাসিমুল উলুম মাদ্রাসায় জনসচেতনতামূলক প্রচারণা চালায় বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ।

গুজবে কান না দিতে মডেল থানা পুলিশের মাইকিং

প্রচারণায় ‘গুজবে কান না দিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নেওয়ার জন্য মানুষকে সচেতন করা হচ্ছিল। এছাড়াও কোন এলাকায় অপরিচিত লোক দেখা গেলে পুলিশকে জানানোর পরামর্শ প্রদান করা হয়।

বাহুবল কলেজে জনসচেতনতা মূলক বক্তব্য রাখছেন ওসি মোহাম্মদ কামরুজ্জামান

এব্যাপারে ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ‘গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে না নিতে মাইকিংসহ স্কুল, কলেজ ও মাদ্রাসায় গিয়ে ছাত্র-শিক্ষক এবং অভিভাবকদেরকে অনুরোধ জানানো হচ্ছে। প্রয়োজনে পুলিশের সহযোগিতা নেওয়ার আহŸানও জানানো হয়। যদি ছেলেধরা হিসেবে কাউকে সন্দেহ হয় তাহলে গণপিটুনি না দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দিতে বলেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com